আপনার গোপনীয়তা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। eLearn Bangladesh এঃ

  • আমরা ব্যক্তিগত তথ্যের জন্য জিজ্ঞাসা করি না যদি না আমাদের সত্যিই এটির প্রয়োজন হয়।
  •  আমরা আইন মেনে চলা, পরিষেবা প্রদান এবং আমাদের অধিকার রক্ষা করা ছাড়া আপনার ব্যক্তিগত তথ্য শেয়ার করি না।
  • আমাদের পরিষেবার জন্য প্রয়োজনীয় না হলে আমরা ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করি না।

আমাদের ওয়েবসাইট পরিচালনা করার সময় আমরা যে কোনো তথ্য সংগ্রহ করতে পারি সে বিষয়ে আপনার গোপনীয়তাকে সম্মান করা eLearn Bangladesh-এর নীতি। আমরা নীচে আমাদের গোপনীয়তা নীতির রূপরেখা দিয়েছি। এই গোপনীয়তা নীতিটি eLearn Bangladesh যেভাবে https://www.elearn.com.bd ওয়েবসাইটের ব্যবহারকারীদের (প্রতিটি, একজন "ব্যবহারকারী") থেকে সংগৃহীত তথ্য সংগ্রহ, ব্যবহার, রক্ষণাবেক্ষণ এবং প্রকাশ করে তা পরিচালনা করে৷
 

ব্যক্তিগত পরিচয় তথ্য

আমরা ব্যবহারকারীদের কাছ থেকে বিভিন্ন উপায়ে ব্যক্তিগত শনাক্তকরণ তথ্য সংগ্রহ করতে পারি, যার মধ্যে রয়েছে, কিন্তু এতেই সীমাবদ্ধ নয়, যখন ব্যবহারকারীরা আমাদের সাইট পরিদর্শন করে, সাইটে নিবন্ধন করে, একটি অর্ডার দেয়, একটি ফর্ম পূরণ করে এবং অন্যান্য কার্যকলাপ, পরিষেবাগুলির সাথে সম্পর্কিত, আমরা আমাদের সাইটে উপলব্ধ বৈশিষ্ট্য বা সম্পদ. ব্যবহারকারীদের জন্য বলা যেতে পারে, উপযুক্ত হিসাবে, নাম, ইমেল ঠিকানা, মেইলিং ঠিকানা, ফোন নম্বর। ব্যবহারকারীরা, তবে, বেনামে আমাদের সাইট পরিদর্শন করতে পারেন। আমরা ব্যবহারকারীদের কাছ থেকে ব্যক্তিগত সনাক্তকরণ তথ্য সংগ্রহ করব শুধুমাত্র যদি তারা স্বেচ্ছায় আমাদের কাছে এই ধরনের তথ্য জমা দেয়। ব্যবহারকারীরা সর্বদা ব্যক্তিগতভাবে সনাক্তকরণের তথ্য সরবরাহ করতে অস্বীকার করতে পারে, তবে এটি তাদের নির্দিষ্ট সাইট সম্পর্কিত কার্যকলাপে জড়িত হতে বাধা দিতে পারে।
 

অ-ব্যক্তিগত সনাক্তকরণ তথ্য

আমরা ব্যবহারকারীদের সম্পর্কে অ-ব্যক্তিগত সনাক্তকরণ তথ্য সংগ্রহ করতে পারি যখনই তারা আমাদের সাইটের সাথে যোগাযোগ করে। অ-ব্যক্তিগত শনাক্তকরণ তথ্যের মধ্যে থাকতে পারে ব্রাউজারের নাম, কম্পিউটারের ধরন এবং ব্যবহারকারীদের সম্পর্কে প্রযুক্তিগত তথ্য আমাদের সাইটের সাথে সংযোগের উপায়, যেমন অপারেটিং সিস্টেম এবং ইন্টারনেট পরিষেবা প্রদানকারীরা ব্যবহার করা এবং অন্যান্য অনুরূপ তথ্য।
 

ওয়েব ব্রাউজার কুকিজ

আমাদের সাইট ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে "কুকিজ" ব্যবহার করতে পারে। ব্যবহারকারীর ওয়েব ব্রাউজার তাদের হার্ড ড্রাইভে কুকি রাখে রেকর্ড রাখার উদ্দেশ্যে এবং কখনও কখনও তাদের সম্পর্কে তথ্য ট্র্যাক করার জন্য। ব্যবহারকারী কুকিজ প্রত্যাখ্যান করতে বা কুকি পাঠানোর সময় আপনাকে সতর্ক করতে তাদের ওয়েব ব্রাউজার সেট করতে পারেন। যদি তারা তা করে, তবে মনে রাখবেন যে সাইটের কিছু অংশ সঠিকভাবে কাজ নাও করতে পারে।
 

আমরা কিভাবে সংগৃহীত তথ্য ব্যবহার করি

eLearn Bangladesh নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য সংগ্রহ এবং ব্যবহার করতে পারে:

  • আমাদের সাইট চালানো এবং পরিচালনা করতে
  • আমরা সঠিকভাবে সাইটে আপনার তথ্য প্রদর্শন সামগ্রী প্রয়োজন হতে পারে
  •  গ্রাহক সেবা উন্নত করতে
  • আপনার দেওয়া তথ্য আমাদেরকে আপনার গ্রাহক পরিষেবার অনুরোধ এবং সহায়তার প্রয়োজনে আরও দক্ষতার সাথে সাড়া দিতে সাহায্য করে।
  •  আমাদের সাইট উন্নত করতে
  • আমরা আমাদের পণ্য এবং পরিষেবাগুলি উন্নত করতে আপনার দেওয়া প্রতিক্রিয়া ব্যবহার করতে পারি।
  • একটি প্রচার, প্রতিযোগিতা, জরিপ বা অন্যান্য সাইট বৈশিষ্ট্য চালানোর জন্য
  • ব্যবহারকারীদের তথ্য পাঠানোর জন্য তারা যে বিষয়গুলো পেতে রাজি হয়েছে আমরা মনে করি তাদের আগ্রহের বিষয়।
  • পর্যায়ক্রমিক ইমেল পাঠাতে

আমরা ব্যবহারকারীর তথ্য এবং তাদের অর্ডার সংক্রান্ত আপডেট পাঠাতে ইমেল ঠিকানা ব্যবহার করতে পারি। এটি তাদের অনুসন্ধান, প্রশ্ন এবং/অথবা অন্যান্য অনুরোধের প্রতিক্রিয়া জানাতেও ব্যবহার করা যেতে পারে।

আমরা কিভাবে আপনার তথ্য রক্ষা করি

আমরা আমাদের সাইটে সংরক্ষিত আপনার ব্যক্তিগত তথ্য, ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড, লেনদেনের তথ্য এবং ডেটা অননুমোদিত অ্যাক্সেস, পরিবর্তন, প্রকাশ বা ধ্বংসের বিরুদ্ধে সুরক্ষার জন্য উপযুক্ত ডেটা সংগ্রহ, স্টোরেজ এবং প্রক্রিয়াকরণ অনুশীলন এবং সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করি।
 

আপনার ব্যক্তিগত তথ্য শেয়ার করা

আমরা অন্যদের কাছে ব্যবহারকারীদের ব্যক্তিগত শনাক্তকরণ তথ্য বিক্রি, বাণিজ্য বা ভাড়া দিই না। আমরা উপরে বর্ণিত উদ্দেশ্যে আমাদের ব্যবসায়িক অংশীদার, বিশ্বস্ত সহযোগী এবং বিজ্ঞাপনদাতাদের সাথে দর্শনার্থী এবং ব্যবহারকারীদের সম্পর্কিত কোনও ব্যক্তিগত সনাক্তকরণ তথ্যের সাথে লিঙ্কযুক্ত নয় এমন জেনেরিক সমষ্টিগত জনসংখ্যার তথ্য ভাগ করতে পারি। আমরা আমাদের ব্যবসা এবং সাইট পরিচালনা করতে বা আমাদের পক্ষ থেকে কার্যক্রম পরিচালনা করতে সাহায্য করতে তৃতীয় পক্ষের পরিষেবা প্রদানকারী ব্যবহার করতে পারি, যেমন নিউজলেটার বা সমীক্ষা পাঠানো। আমরা এই তৃতীয় পক্ষের সাথে সেই সীমিত উদ্দেশ্যে আপনার তথ্য শেয়ার করতে পারি যদি আপনি আমাদের আপনার অনুমতি দিয়েছেন।
 

ইলেকট্রনিক নিউজলেটার

ব্যবহারকারী যদি আমাদের মেইলিং তালিকায় অপ্ট-ইন করার সিদ্ধান্ত নেন, তাহলে তারা এমন ইমেল পাবেন যাতে কোম্পানির খবর, আপডেট, সম্পর্কিত পণ্য বা পরিষেবার তথ্য ইত্যাদি অন্তর্ভুক্ত থাকতে পারে। ব্যবহারকারী যদি যেকোনো সময় ভবিষ্যতে ইমেলগুলি পাওয়া থেকে সদস্যতা ত্যাগ করতে চান, আমরা বিস্তারিত অন্তর্ভুক্ত করব প্রতিটি ইমেলের নীচে সদস্যতা ত্যাগ করার নির্দেশাবলী বা ব্যবহারকারী আমাদের সাইটের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আমাদের ব্যবসা এবং সাইট পরিচালনা করতে বা আমাদের পক্ষ থেকে কার্যক্রম পরিচালনা করতে সাহায্য করতে তৃতীয় পক্ষের পরিষেবা প্রদানকারী ব্যবহার করতে পারি, যেমন নিউজলেটার বা সমীক্ষা পাঠানো। আমরা এই তৃতীয় পক্ষের সাথে সেই সীমিত উদ্দেশ্যে আপনার তথ্য শেয়ার করতে পারি যদি আপনি আমাদের আপনার অনুমতি দিয়েছেন।
 

তৃতীয় পক্ষের ওয়েবসাইট

ব্যবহারকারীরা আমাদের সাইটে বিজ্ঞাপন বা অন্যান্য সামগ্রী খুঁজে পেতে পারে যা আমাদের অংশীদার, সরবরাহকারী, বিজ্ঞাপনদাতা, স্পনসর, লাইসেন্সদাতা এবং অন্যান্য তৃতীয় পক্ষের সাইট এবং পরিষেবাগুলির সাথে লিঙ্ক করে। আমরা এই সাইটগুলিতে প্রদর্শিত বিষয়বস্তু বা লিঙ্কগুলিকে নিয়ন্ত্রণ করি না এবং প্রতিক্রিয়া নই

Payment